Recent Post
আমাদের ঠিকানা

কাস্টমার কেয়ারঃ 01978789494

স্কাইপ আইডিঃ hdhomeo1  ইমোঃ 01978789494 পরীক্ষার রিপোর্ট প্রেরণের জন্য ইমেইলঃ hdhomeo@gmail.com

যোগাযোগের সময়ঃ সকাল ১১ টা থেকে ২ টা, বিকাল ৪ টা থেকে ৯ টা। শুক্রবার সাপ্তাহিক বন্ধ।

মতিঝিল, ঢাকা চেম্বার

১২ আর, কে, মিশন রোড, প্রপার্টি হাইটস (প্রাণ ভবন), ব্রাদার্স ইউনিয়নের বিপরীত পার্শে, ইত্তেফাক মোড়, মতিঝিল, ঢাকা ১২০৩, মোবাইলঃ 01978789494

ডাঃ আশরাফুল আলম হোসাইনী

M.D (AM)- Kolkata, India

M.M (BMEB),  D.H.M.S (BHB)

রোগী দেখার সময়ঃ 

শনি থেকে বৃহস্পতি বার- সকাল ১১ টা থেকে ২ টা, বিকাল ৪ টা থেকে ৯ টা।

শুক্রবার সাপ্তাহিক বন্ধ

মোবাইলঃ 01978789494

স্কাইপঃ hdhomeo1

অনলাইনে চিকিৎসা

স্কাইপ আইডিঃ hdhomeo1

ইমো + হোয়াটসএপ  01978789494

প্রয়োজনীয় তথ্য

চিকিৎসা খরচ

(১) ৭  দিনের ঔষধ সহ সেবা মূল্য (রোগের সংখ্যা যতোই হোক):-

  • ক. সাধারণত ২০০ থেকে ৪০০ টাকা।
  • খ. ক্যান্সার-জাত, তীব্র একুইট ও বিশেষ রোগ ৫০০ থেকে ৮০০ টাকা।
  • গ. প্রথম সাক্ষাতের সময় একজন রোগীর নিকট হতে, কেসটেকিং ফি বাবদ ৫০০/= নেয়া হয়। 

(২) ঔষধ ছাড়া সাক্ষাতে বা অনলাইনে পরামর্শমূলক তত্ত্বাবধান।

  • ক. এক মাসের জন্য ঔষধ ছাড়া সাক্ষাত বা অনলাইন পরামর্শমূলক তত্ত্বাবধান ফি ১০০০ টাকা ।
  • খ. বিনিময়ে ঔষধের নাম ও সেবন বিধি সহ প্রেসক্রিপশন গ্রহণ করা যাবে। 
  • গ. এক মাসে যতবার প্রয়োজন ডাক্তার বা এসিস্টেন্টের সহিত সাক্ষাত / অনলাইন / ফোনে পরামর্শ করা যাবে। 
  • ঘ. উল্লেখ্য যে হোমিওপ্যাথি ডাক্তারের তত্ত্বাবধান ছাড়া হোমিও ঔষধ সেবন করা যায়না। কারণ হোমিও ঔষধ সুস্থ মানুষ সেবন করলে অসুস্থ হয় এবং অসুস্থ মানুষ সেবন করলে সুস্থ হয়। 

(৩) রোগী দরিদ্র ও অক্ষম হলে, আবেদনের ভিত্তিতে উক্ত সেবা মূল্য হতে ছাড় দেয়া হয়।

(৪) আমরা হোমিও ফার্মেসির মত “র-মেডিসিন” বিক্রয় করিনা, সুতরাং আমাদের ঔষধ ক্রয় বিক্রয় যুগ্য নয়। ডাক্তার কর্তৃক প্রদত্ত ঔষধ “হোমিও ফার্মেসী” হতে সংগ্রহ করে, রোগীর জন্য সেবন উপযোগী করে, সেবা সংশ্লিষ্ট উপায়ে, ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২(১৯)(খ) ধারা বলে, রোগীকে ভোগ করতে দেয়া হয়।

চিকিৎসায় সফলতা প্রসঙ্গে

(১) হোমিওপ্যাথি রোগকে মূল থেকে সম্পূর্ণ রূপে ভাল করে, কথাটি আজ বিশ্বে প্রমাণিত।

(২) রোগকে মৌলিক ভাবে নির্মূল করার জন্য চিকিৎসা দিলে, ঔষধ সেবন করা অবস্থায় কারো-কারো রোগ, কয়েকবার কমতে ও বাড়তে পারে, অথবা ফলাফল পেতে ৩/৪ সপ্তাহ বিলম্ব হতে পারে।

(৩) হোমিওপ্যাথির আরোগ্যনীতির কারণে, কারো রোগ বৃদ্ধি হলে বা ফলাফল পেতে বিলম্ব হলে, রোগী যদি আস্থার সহিত চিকিৎসা চালিয়ে যায়, তাহলে সার্বিক ভাবে ১০ জন রোগীর মধ্যে প্রায় ৬ থেকে ৮ জন রোগী, তার রোগ হতে সম্পূর্ণরুপে আরোগ্য লাভ করে।

(৪) আমাদের প্রতিটি রোগীর ডাটা সংরক্ষিত, কোন মিডিয়া ও সংঘটন, আমাদের তথা হোমিওপ্যাথির সফলতা ও ব্যর্থতা সম্পর্কে, গবেষণা করতে চাইলে, এক সিরিয়ালে ১০০ জন রোগীর বাড়ীতে গিয়ে তথ্য সংগ্রহ করতে পারেন। আমরা তাদের সাধ্যমতো সহায়তা করব।

প্রতিষ্ঠান প্রসঙ্গে

(১) অত্র প্রতিষ্ঠানের চিকিৎসা কার্যক্রম Bangladesh Homoeopathic Practitioner’s Ordinance, 1983  (Ordi.No.XLI of 1983) এর বিধানাবলী অনুযায়ী পরিচালিত ।

(২) অত্র প্রতিষ্ঠানের প্রতিটি ডাক্তার, একে অন্যের সাথে অনলাইনে সংযুক্ত থাকেন এবং প্রয়োজনে অডিও বা ভিডিও কনফারেন্সের মাধ্যমে, সকল ডাক্তারের সাথে পরামর্শ করে, রোগীর জন্য সঠিক চিকিৎসা নিশ্চিত করেন । অতএব, সম্মিলিত প্রচেষ্টায় চিকিৎসা প্রদানের জন্য আমরা “হোসাইনী ডিজিটাল হোমিও সদন” নামে সংঘবদ্ধ ও প্রশাসনিক কাঠামোতে আবদ্ধ ।

(৩) আদর্শ: সূক্ষ্ম ও একক প্রয়োগ নীতির হ্যানিম্যানিয়ান হোমিওপ্যাথির আরোগ্য নীতির মর্যাদা রাখতে প্রচেষ্টা করা।

(৪) উদ্দেশ্য: সমাজের সকল স্তরে হোমিওপ্যাথিকে প্রতিষ্ঠা করার মাধ্যমে, দীর্ঘদিন ধরে ভুগতে থাকা (ক্রনিক) রোগ সমূহের সঠিক চিকিৎসা করে, রোগীকে শারীরিক ও আর্থিক ক্ষতি থেকে রক্ষা করে, রাষ্ট্রের অর্থনীতি ও চিকিৎসায় অবদান রাখা ।

বিজ্ঞাপন প্রসঙ্গে

(১) আমাদের প্রচারিত ভিডিও বিজ্ঞাপনে উল্লেখিত রোগীর বক্তব্য ও ভিডিও চিত্র সমূহ- রোগীকে চিকিৎসা দেয়া অবস্থায় রেকর্ড করা হয়েছে এবং অপ্রয়োজনীয় অংশ কেটে সংক্ষেপ করে রোগীর অনুমতি ক্রমে প্রচার করা হচ্ছে ।

উল্লেখ্য যে রোগীকে শিখিয়ে দিয়ে কোন বক্তব্য রেকর্ড করা হয়নি । আমাদের প্রচার করা কোন রোগীর বক্তব্যে ও ভিডিও চিত্রে সন্দেহ হলে, পরিচালক বরাবর লিখিত আবেদন করে, রেকর্ড করা রোগীর মূল ভিডিও দেখে সন্দেহ মুক্ত হওয়ার জন্য অনুরোধ রইল ।

(২) আমরা ডাক্তারের নামে বা ব্যক্তি প্রশংসা করে কোন বিজ্ঞাপন প্রচার করিনা। আমরা আমাদের সাফল্যের সম্পূর্ণ কৃতিত্ব হোমিওপ্যাথিকে দেই ।

error: Content is protected !!