Recent Post

জরায়ু বড় হওয়া ও মাসিকের সময় প্রচণ্ড ব্যাথা

ভিডিওতে রয়েছে:

তানিয়া নামে একজন রোগীর ল্যাবরেটরি পরীক্ষার রিপোর্ট অনুসারে তার জরায়ুর নরমাল পরিমাণ দৈর্ঘ্য ৭.৪ সে.মি. প্রস্থ ৩ সে.মি.। বালকি ইউট্রাস (Bulky Uterus) রোগে আক্রান্ত হওয়ার পর পরীক্ষার রিপোর্ট অনুসারে জরায়ুর পরিমাণ দৈর্ঘ্য ৯.৯ সে.মি. প্রস্থ ৫.৯ সে.মি.। এরফলে তলপেট প্রচণ্ড ব্যথা হয়, মাসিকের সময় ব্যথার ইনজেকশন দিয়ে ব্যথা কমাতে হয়। প্রচলিত চিকিৎসা ব্যবস্থায় অপারেশন করে জরায়ু কেটে ফেলার সিদ্ধান্ত দেয়া হয়। রোগীর বয়স মাত্র ২৫ বছর। জরায়ু ফেলে দিলে সন্তান ধারণ করতে পাবে না বিধায় রোগী অত্যন্ত ভীত হয়ে ক্লিনিক থেকে চলে আসেন। এবং “HD হোমিও সদন” থেকে চিকিৎসা নিয়ে রোগী বিনা অপারেশনে সম্পূর্ণ সুস্থ হন।

উল্লেখ্য যে, হোমিওপ্যাথিতে ১০০ জন রোগী বালকি ইউট্রাস রোগের জন্য চিকিৎসা নিলে প্রায় ৬০ জন রোগী বিনা অপারেশনে সম্পূর্ণ সুস্থ হয়।

Mobile- 01978789494,  Skype-  hdhomeo1

সফল রোগীর ভিডিও প্রমাণ

অবগতি পত্র:

এ ভিডিওর মাধ্যমে হোমিওপ্যাথির সাফল্য অকাট্য ভাবে প্রমাণিত হয়েছে। কারণ ভিডিওতে দেয়া রোগীর তথ্য সমূহ বিশ্বাস যোগ্য পন্থায় সংরক্ষণ করা হয়েছে। উল্লেখ্য যে, আমরা রোগীকে শিখিয়ে দিয়ে কোন বক্তব্য রেকর্ড করিনা। প্রয়োজনে সত্যকে প্রতিষ্ঠা করার স্বার্থে, আমাদের অফিসে এসে বা রোগীর বাড়িতে গিয়ে সরেজমিন অনুসন্ধান করার জন্য অনুরোধ রইল।

 

 

 

About The Author

M.D (AMCC, Kolkata, India) M.M (B.M.E.B) D.H.M.S (B.H.B)

Related posts